৭৭ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক ও ০১টি প্রাইভেট কার জব্দ করেছে র‍্যাব -১৩


শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ

র‍্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২১ ডিসেম্বর ২০২০ তারিখ সকাল ০৮টা ০৫ ঘটিকায় রংপুর জেলার তারাগঞ্জ থানাধীন পাগলাপীর বাজারস্থ “ভারতীয় হোমিও হলচ্ এর বিপরীত পাশে “জনতা ব্যাংক/ন্যাশনাল ব্যাংকের সামনে রংপুর থেকে সৈয়দপুর গামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে সন্দেহভাজন ০১টি প্রাইভেট কার তল্লাশী করার চেষ্টা করে। 

এসময় র‍্যাবের সিগনাল অমান্য করে গাড়ীটি কিছুদুর সামনে এগিয়ে যায় এবং চালক গাড়ী রেখে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় জনগণের সহায়তায় তল্লাশী চলাকালে আটককৃত প্রাইভেট কার এর ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৭৭ কেজি গাঁজা ও ০১টি প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী মোঃ নুর নবী ইসলাম (৩২), পিতা-মোঃ বেলাল হোসেন, সাং-কুরুশা ফেরুশা, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রাম থেকে হাতেনাতে গ্রেফতার করা হয়। 

র‍্যাব ১৩ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে যে, উদ্ধারকৃত গাঁজা সীমান্ত এলাকা হতে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করার কথা ছিল। আটক মাদক ব্যবসায়ী প্রাইভেট কার এর মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। র‍্যাব ১৩ জানান আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য