ডোমারে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বিরোধীতাকারী ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন


রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতাকারী ও অবমাননার প্রতিবাদে নীলফামারীর ডোমার উপজেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। রবিবার উপজেলা আওয়ামীলীগ ওই কর্মসুচিগুলোর আয়োজন করে। 

সকাল ১১ টায় ডাকবাংলো সড়কের উপজেলা দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিবি রোডে মানববন্ধনে মিলিত হয়।  ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব করিমুল ইসলামের সভাপতিত্বে এসময় বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক মনু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, 

ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদা খানম হেনা, উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক মেহেরুন আক্তার পলিন, আওয়ামীলীগ নেত্রী জেবুননেছা আহমেদ জেবা, স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশনের সভাপতি তরনী কান্ত রায়, কৃষক লীগের সভাপতি হাবিবুর রহমান দুলালসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন বক্তব্য রাখেন। কর্মসুচিগুলোতে মুক্তিযোদ্ধা, শিক্ষক, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় দুই হাজার নারী-পুরুষ অংশ নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য