দেশের উন্নয়ন ও সমাজ বদলাতে যুবাদেরকে এগিয়ে আসার আহবান জানান বাংলার চোখ চেয়ারম্যান


শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে পড়ালেখার পাশাপাশি যুবাদের খেলাধুলায় বেশি গুরুত্ব দেয়ার আহবান জানিয়েছে সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী। 

তিনি বলেছেন, তরুণ সমাজ বিপদগামী না হলে দেশ এগিয়ে যাবে। বদলে যাবে সমাজ। এজন্য তরুণ-যুবাদেরকে পড়ালেখার পাশাপাশি মানসিক বিকাশের জন্য খেলাধুলায়ও মনোযোগি হতে হবে। একজন ক্রীড়াবিদ দেশের বড় সৈনিক।

শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে রংপুর নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড় সংলগ্ন বড়বাড়ি রোডে জাবেদা খাতুন স্কুল মাঠে আন্তঃ রংপুর প্রাইজ মানি নাইট ক্রিকেট টুনামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তানবীর হোসেন আশরাফী দেশের উন্নয়ন ও সমাজ বদলাতে শিক্ষিত তারুণ্য ও যুবাদেরকে এগিয়ে আসার আহবান জানান। টুর্নামেন্টের আয়োজন করে ডাংগীরপাড়া ও মাষ্টারপাড়া যুব সংঘ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-রসিকের ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর সাহেদা বেগম বেবি। ফায়ার সার্ভিস জামে মসজিদের খতিব হাফেজ মোঃ জহুরুল ইসলাম খতিব পুলিশ কর্মকর্তা মোঃ মাহাবুবার রহমান প্রমুখ। এতে সভাপতিত্ব করেন কাজি মোহাম্মদ মাহবুবুবার রহমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য