কিশোরগঞ্জে ভুট্টার ক্ষেত নষ্ট করে জমি দখলের চেষ্টা প্রতিপক্ষের হামলায় আহত-০৪


আব্দুল মালেক, নীলফামারীঃ
ভুট্টার ক্ষেত নষ্ট করে জমি দখলের চেষ্টা এবং  প্রতিপক্ষের হামলায় গুরুতর জখম ও রক্তাক্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কালিকাপুর চৌধুরী পাড়ার নজরুল ইসলাম চৌধুরীর মেয়ের জামাইসহ পরিবারের লোকজন। এ ঘটনায় নজরুল ইসলাম চৌধুরীর মেয়ে ডলি চৌধুরী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।           

তাদের অভিযোগ, কয়েক দিন আগে নিজস্ব পৈত্রিক সম্পত্তিতে ভুট্টার বীজ রোপণ করেন তারা। গত শুক্রবার (০৬ নভেম্বর) সকালে ভুট্টার বীজ নষ্ট করে গোপনে আলুর বীজ রোপণ করতে একই এলাকার মৃত. মমতাজ হোসেনের ছেলে দুলাল হোসেনসহ তার লোকজন। এসময় জমিতে লোকজন দেখতে পায় ডলি চৌধুরী।  তার স্বামী মাসুদ পারভেজ, আহাদুল হক ও আব্দুল মালেককে সাথে নিয়ে জমিতে যায় এবং বাঁধা নিষেধ করে। 

ওৎ পেতে থাকা লোকজন তাদেরকে গিরে ফেলে এবং দেশীয় অস্ত্র দ্বারা বে-ধরক মারপিট করে। এতে ডলি চৌধুরী ও তার স্বামী মাসুদ পারভেজসহ অন্যান্যরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের লোকজন এসে তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আব্দুল মালেক নামে এক ব্যক্তির অবস্থা আশংখ্যা জনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

অভিযোগের সূত্র সোমবার বিকালে ধরে দুলাল হোসেনের বাড়িতে গেলে তাকে না পাওয়ায় মোবাইল নাম্বার চাইতে গেলে, অশ্লালীল ভাষায় গালিগালাজ করেন এবং বাজারে গিয়ে খুজতে বলেন তার স্ত্রী ফেরোজা বেগম। জানতে চাইলে তিনি বলেন, সাংবাদিকরা আমাদের অনেক ক্ষতি করেছে তাই। পওে মুঠোফোনে যোগাযোগ করা হলে দুলাল হোসেন জানান, এ গুলো নিয়ে পেপার-টেপার করির পামো না, পয়সা-করি নাই।

অভিযোগের বিষয় জানতে চাইলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল মুঠোফোনে বলেন, দুপক্ষে অভিযোগ পেয়েছি। জমাজমি নিয়ে তাদের দন্ড তাই তারা মারপিট করে উভয় পক্ষ চিকিৎসাধীন আছে। একপক্ষে একজন রংপুরে চিকিৎসা নিচ্ছে তাদেরকে আদালতে মামলা করতে বলেছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য