রংপুরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে ৩২নং ওয়ার্ড ছাত্রলীগের পুষ্পার্ঘ্য অর্পণ

শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ

রংপুরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভ অর্জনবেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন নবগঠিত ৩২ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ।  বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর কমিটির সংগ্রামী সভাপতি শফিউর রহমান স্বাধীন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন স্বাক্ষরিত ওয়ার্ড ভিত্তিক ০১(এক) বছরের  জন্য বাংলাদেশ ছাত্রলীগের ৩২ নং ওয়ার্ড কমিটি ঘোষণা করায় অাজ (রবিবার) সকাল ১১টায় উক্ত পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন নবগঠিত এই ওয়ার্ড কমিটি।

এ সময় পুষ্পার্ঘ্য অর্পণ শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য দিক-নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেছেন নবগঠিত ৩২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাকিব মিয়া। বক্তব্যে তিনি বলেন- বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া শ্রেষ্ঠ প্রগতিশীল ছাত্র সংগঠন, তাই আমরা বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন- ৩২ নং  ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, নবগঠিত কমিটির সহ-সভাপতি মনিরুজ্জামান মুন্না, সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর জীবন, যুগ্ন সাধারণ  সম্পাদক আবু তালিব মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সোহাগ ইসলাম, মাহিন সরকারসহ অন্যান্য নেতাকর্মীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য