মুন্সীগঞ্জে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে পুরস্কার পেলেন এ্য়াড. জসিম মোল্লা


ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

"মুজিব বর্ষের আহ্বান, যুব কর্ম সংস্থান" বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর যুব উন্নয়ন অধিদপ্তর উপজেলা, জেলা এবং জাতীয় পর্যায়ে দিবসটি পালন করে আসছে। 

রবিবার শ্রীনগর উপজেলা মিলনায়তনে  সকাল ১১ টায় কেয়া দেবনাথ এসি(ল্যান্ড) এর সভাপতিত্বে, শ্রীনগর উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আবদুল বাকী'র সঞ্চালনায় প্রধাণ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হারুন অর রশিদ। 

আলোচনা সভায় সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা,  ফুল পাখি নদী যুব সংস্থার সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ কয়েকজন সফল আত্নকর্মসংস্থান যুব ও যুব মহিলা। আলোচনা শেষে ১০ জন সফল উদ্যোক্তার হাতে চেক তুলে দেন অতিথিবৃন্দ। সভায় নতুন নিবন্ধন প্রাপ্ত সাতরং যুব কল্যাণ সংস্থা এবং সততা ও প্রগতি যুব সমাজকল্যাণ সমিতির সার্টিফিকেট প্রদান এবং ২০২০ সালের জন্য তিনজন সফল আত্নকর্মীকে এবং 

একজন সফল সংগঠক হিসেবে ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ জসিম মোল্লাকে ক্রেষ্ট প্রদান করা হয়। ২০২০ সালে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর প্রভাবে নিন্ম আয়ের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে যে কয়টি সংগঠন দাঁড়িয়েছে তাদের মধ্য থেকে মুন্সিগঞ্জ জেলা প্রশাসন শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি পত্র প্রদান করেন শ্রীনগর উপজেলার ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদকে।

 স্বীকৃতি পত্রটি উপজেলা চেয়ারম্যান ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লার হাতে তুলে দেন। সভাশেষে করোনায় আক্রান্ত শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার এবং পরিবার সহ শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার জন্য দোয়া করা 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য