মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে সম্ভাব্য প্রার্থীর শোডাউন


মো. কামরুল ইসলাম কামু পঞ্চগড়ঃ
 

পঞ্চগড় পৌরসভা নির্বাচনের এখনো তফশিল ঘোষণা হয়নি। তার মধ্যেই চলছে আওয়ামীলীগের  সম্ভাব্য মেয়র প্রার্থীদের শোডাউন আর দৌড়ঝাপ। মঙ্গলবার দুপুরে বর্তমান পঞ্চগড় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, এম আর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সম্ভাব্য মেয়র প্রার্থী মকলেছার রহমান রেজা তার  কর্মী সমর্থকদের নিয়ে শোডাউন করেছেন। 

তার বহরে ছিলো তিন শতাধিক মোটরসাইকেল ও ৭০ টি মাইক্রোবাস। পঞ্চগড় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শুরু জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোডাইন শেষ হয় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে। পরে সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র প্রার্থী মকলেছার রহমান রেজা। 

এ সময় তিনি আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে সকলে দোয়া ও সমর্থন চান। এ সময় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসনাত মো. সাইফুর রহমান, সিনিয়র সহসভাপতি আল ইমরান, সদর উপজেলা স্বেচ্ছসেবক লীগের সভাপতি মোকাম্মেল হক মুকু, পৌর শাখার সভাপতি আলমগীর কবির সোহেল, সাধারণ সম্পাদক রঞ্জন কুমার দেব, জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য আমিনুল ইসলাম বাবু। 

এ সময় বক্তারা জানান পঞ্চগড় পৌরসভা দীর্ঘদিন ধরে বিএনপির দখলে রয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও যোগ্য প্রার্থী দিতে না পারায় বার বার ভরাডুবি হচ্ছে নৌকার প্রার্থীদের। তাই আগামী পৌরসভা নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মকলেছার রহমান রেজাকে মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়নের দাবি তোলেন তারা।   

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য