ডিমলায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক প্রচারণা ও মাক্স বিতরণ


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
 

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধে মাক্স পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষে ডিমলায় গণ সচেতনতা মূলক প্রচারনা ও বিনামূল্যে সর্বসাধারনের মাঝে মাক্স বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও ডিমলা উপজেলার সকল এনজিও’র আয়োজনে সচেতনতামুলক প্রচারণা ও মার্ক্স বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়’র নেতৃত্বে উপজেলা চত্তর থেকে এ উপলক্ষ্যে একটি র‍্যালী বেড় হয়। র‍্যালীটি ডিমলা সদরের প্রধান সড়ক ও স্মৃতি অম্লান চত্ত্বরে ক্যাম্পেইন করে।

এসময় মার্ক্সবিহীন দোকান ব্যবসায়ী ও পথচারী জনসাধারণের মাঝে বিনামূল্যে বিতরণ ও সচেতনতামুলক বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা ছিদ্দীকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, পল্লীশ্রী রি-কল প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরাণ চন্দ্র বর্মণ প্রমুখ ।

‎উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে বলেন, আমরা অত্র উপজেলাকে শতভাগ মাস্কপড়া নিশ্চিত করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আজ থেকে উপজেলার সব হাট বাজারে এই প্রচারণা অব্যাহত থাকবে। একই সাথে কেউ মার্ক্সছাড়া যে কোন সেবা নিতে আসলে সেক্ষেত্রে আইনের প্রয়োগ চলমান থাকবে। সবক্ষেত্রে মার্ক্স পড়া বাধ্যতামুলক বলে তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ