সৈয়দপুরে ইয়াবা ভান্ডারি গ্রেফতার,ইয়াবা উদ্ধার


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

সৈয়দপুরে আরমান ভান্ডারি  ওরফে ইয়াবা ভান্ডারিকে(৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টায় সদর পুলিশ ফাঁড়ির টহল টীম শহরের বাঁশবাড়ি হানিফ মোড়ে সন্দেহজনক অবস্থান করা অবস্থায় ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় মামলার পর আজ শনিবার দুপুরে ইয়াবা ভান্ডারিকে নীলফামারী জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানায়,শুক্রবার রাতে পুলিশের উপ পরিদর্শক মতিউর রহমানের নেতৃত্বে বিভিন্ন এলাকায় টহল দিয়ে শহরের বাঁশবাড়ি হানিফ মোড় এলাকায় আসে সদর পুলিশ ফাঁড়ির একটি দল। এসময় ওই এলাকার সগির আলীর পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী আরমান ভান্ডারি ওরফে ইয়াবা ভান্ডারিকে দেখতে পায় সদর পুলিশ ফাঁড়ির টহল দলের সদস্যরা। 

কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে আজ শনিবার সদর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. মতিউর রহমান বাদি হয়ে একটি মামলা করেছেন। 

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান ইয়াবা উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন আরমান ভান্ডারি ওরফে ইয়াবা ভান্ডারির বিরুদ্ধে এর আগেও মাদক আইনে থানায় মামলা হয়েছে। ওই মামলায় হাজতবাস খেটে জামিনে বের হয়ে আসে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য