জনকল্যাণে মাস্ক বিতরণে দিনাজপুর বিরামপুরের আঃ মালেক মন্ডল


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং ইউনিয়নের অবহেলীত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা ইউনিয়নের বিভিন্ন রাস্তায় যানবাহন-সহ জন চলাচল অযোগ্য রাস্তাগুলো সংস্কারসহ বিভিন্ন প্রকার জন সেবার কাজ করে চলছেন আঃ মালেক মন্ডল।১৩ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ইউনিয়নের বেপারীটোলা, কানিকাঠল, কোচগ্রাম, গোপালপুর, কুচিয়ামোড় মাগুরাপাড়া ও বিভিন্ন বাজার রাস্তায় মাস্ক বিতরণ করেন আঃ মালেক মন্ডল।

এলাকার শত-শত নারী-পুরুষ জানায় একইভাবে আঃ মালেক মন্ডল একজন ব্যবসায়ী হওয়ার পরেও প্রায়ই নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের দুস্থ্য অসহায় অসুস্থ ব্যাক্তির চিকিৎসা সেবা সহ ভিন্ন ভিন্ন পরিবারের মাঝে নানাভাবে সহযোগিতা দিয়ে চলেছেন। 

এছাড়াও দেশে করোনা ভাইরাস (কোভিট ১৯) আক্রান্তের শুরু  থেকে তিনি গরীব, দুস্থ্য অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক বিতরন, রোগীর চিকিৎসা সেবা এবং যাবতীয় উপরে উল্লেখ্যিত তথ্যাদিসহ সমস্ত কার্যক্রমের  কর্মকান্ডের মধ্যেই নিজেকে নিয়োজিত রেখেছেন।

আঃ মালেক মন্ডল জানায় "শিবলী সাদিক এমপি মহোদয় এর দিকনির্দেশনায় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম (রাজু) র অনু-প্রেরনায় তিনি নিজ তহবিল থেকে দিওড় ইউনিয়নে এভাবে জনসেবার কাজ করে যাচ্ছেন সর্বত্রই। আঃ মালেক মন্ডলের মানবতার কল্যাণে এসকল কার্যক্রম দেখে এলাকার হাজার হাজার জনগনের দাবি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আঃ মালেক মন্ডলকে দিওড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য