রংপুরে কাউন্সিলর হারুনকে হিডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান

আল শাহরিয়ার জিম, রংপুর প্রতিনিধিঃ 

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় রংপুর সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-সম্মাননায় ভূষিত হওয়ায় (HID) রংপুর এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ সমাজ সেবার বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ সম্মাননা পাওয়ায় হিউম্যানিটি ইন ডিসট্রেস (HID) রংপুর এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে হিডের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানান, হিডের সহকারি নির্বাহী পরিচালক মোঃ শরফুদ্দিন,ভাইস চেয়ারম্যান আব্দুল বারী, প্রোগ্রাম ম্যানেজার মোঃ সাব্বির হোসেন, কোষাধ্যক্ষ ওয়াকিল আহমেদ (মুন্না), প্রশাসনিক কর্মকর্তা এম এ আউয়াল, ভোলা, ইসলাম, রুবেল,মাহবুব, মামুনুর রহমান, সুমন আহমেদ, আরিফুল ইসলাম আরমান, জুনাইদ প্রমূখ।

এ সময় কাউন্সিলর হারুন সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড- ২০২০ সম্মাননা শুধু আমার একার প্রাপ্য নয়, এটা আমার আশে পাশে ও সহযোগীতায় যারা ছিলো তাদের সকলের প্রাপ্য, বিশেষ করে হিউম্যানিটি ইন ডিসট্রেস (হিড) এর ভূমিকার কথা বলে বোঝাতে পারবো না। তাই আমার প্রাপ্ত অর্জন আমি হিডসহ আমার ওয়ার্ডবাসী এবং সকলের মাঝে উৎসর্গ করে দিলাম।

উল্লেখ্য, আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন ও স্বাধীনতা স্মৃতি পরিষদ এর আয়োজনে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড -২০২০, সমাজ সেবার বিশেষ অবদানের জন্য রংপুর সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদকে গত ৬ অক্টোবর সন্ধ্যায় ঢাকা, ইকোনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে বিশাল এক সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে তাকে সম্মাননা প্রদান করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য