রংপুর সদর ইউনিয়নের ৪ নং সদ্যপুস্করনী ইউনিয়নের নির্বাচনী আমেজ

শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ

রংপুর সদর ইউনিয়নের ৪ নং সদ্যপুস্করনী ইউনিয়নের নির্বাচনী আমেজ। শনিবার (৩অক্টোবর) তাদের নির্বাচনী প্রচারণা পরিদর্শনকালে বিভিন্ন দলের প্রার্থী, স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে জয়লাভ করলে কি করবেন তার কিছু অংশ তুলেধরেন।

নির্বাচনী প্রচারণায় স্বতন্ত্রপ্রার্থী সোহেল রানা বলেন, আমি সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলাম। আশাকরি জনগণ আমাকে ভালোবাসে আবারও এই নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।আমার অসমাপ্ত কাজগুলো নির্বাচনে জয়ী হয়ে সুষ্ঠুভাবে শেষ করতে চাই। 

আওয়ামী লীগ নৌকা প্রার্থী মোকসেদুল রহমান (দুলু বেপারী) বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পছন্দ করে দলীয় মনোনয়ন নৌকা দিয়েছেন। আমি আশা করি সুষ্ঠু নির্বাচন হবে আর সুষ্ঠু নির্বাচন হলে নৌকা মার্কা  বিপুল ভোটে জয়ী হবে। 

জাতীয় পার্টি লাঙ্গল মার্কার  মনোনীত প্রার্থী ফুলবাবু বলেন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গল মার্কা প্রতীক পেয়েছি। রংপুরের মাটি এরশাদের ঘাটি। আমি আশা করি আমাদের শ্রদ্ধেয় স্যার পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের লাঙ্গল মার্কা বিজয়ী হবে।

আমি নির্বাচনে বিজয়ী হলে ৪ নং সদ্যপুস্করনী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে তৈরি করব। ইউনিয়নে প্রতিটি রাস্তাঘাট, ড্রেন থেকে শুরু করে সমস্ত সামাজিক কার্যক্রম গুরুত্বসহকারে পালন করবো

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য