ডিমলায় গাঁজাসহ মাদক এক ব্যবসায়ী আটক


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
   

নীলফামারীর ডিমলা উপজেলার  ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চৌপথীর পার্শ্বে কাঁচা রাস্তায় তিস্তা ক্যানেল ব্রিজের উপর থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ রুবেল ইসলাম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে  আটক করেছে থানা পুলিশ।

মাদক ব্যবসায়ী রুবেল উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (কলেজ-পাড়া) এলাকার মৃত: উমর আলীর ছেলে।  থানা সুত্রে জানা গেছে, গতকাল রাত ৮ টায় ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের কাছে একটি গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদ, এএসআই মোঃ শাহমুল সঙ্গীয় ফোর্স সহ  অভিযান চালিয়ে ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চৌপথীর পার্শ্বে কাঁচা রাস্তায় তিস্তা ক্যানেল ব্রিজের উপর থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ রুবেল ইসলামকে গাঁজাসহ হাতেনাতে আটক করে।   

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা গোপন সংবাদে জানতে পারি যে মাদক ব্যবসায়ী রুবেল দীর্ঘদিন থেকে এই উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। 

তাই এ ব্যাপারে ডিমলা থানার এসআই আবুল কালাম আজাদকে বাদী করে  আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে এবং আজ দুপুরে আদালদের মাধ্যমে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য