ডিমলায় মাদক ব্যবসায়ী গাঁজা সহ আটক -৩

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর ডিমলায় গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। জানা গেছে ডিমলা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া (ছোট খাতা) তিস্তা ডিগ্রী কলেজের প্রধান গেট থেকে ৫০০ গ্রাম গাঁজা সহ আক্তার হোসেন, জহুরুল ইসলাম, আব্দুস সালাম নামক তিন জনকে পুলিশ গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

উক্ত অভিযানে নেতৃত্ব দেন, ডিমলা থানার এসআই আবুল কালাম আজাদ, এসআই আখতারুজ্জামান, এ.এস.আই আঃ রাজ্জাক ও এ.এস.আই সিরাজুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স। এছাড়াও স্থানীয় সূত্রে উঠে আসা তথ্যমতে, ভারতীয় সীমানা কাঁটাতার সংলগ্ন এলাকায় গোপনে মাদক চোরাকারবারীর ঘটনা বেশ ভালই হয়। 

পুলিশ ও বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা গ্রেফতার এড়াতে মাদক সহ অন্যান্য ভারতীয় পণ্য ফেলে রেখে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটে তবে এখন পর্যন্ত চোরাচালানীর মালামাল সহ অনেকেই আটক করতে সক্ষম হয় পুলিশ সহ বিজিরির সদস্যরা।

সচেতন নাগরিক সমাজ ও প্রত্যক্ষদর্শিরা জানান,সম্প্রতি এলাকায় মদ-গাজা, ফেন্সিডিল, ইয়াবা, হিরোইনের মত ভয়ঙ্কর মাদকের রমরমা ব্যাবসা ও জমজমাট মাদক সেবনের মহোৎসব চলছে এবং উটতি বয়সের যুব-সমাজকে ধ্বংশের মুখে নিয়ে যাচ্ছে। এদের রুখে দিয়ে যুবসমাজকে রক্ষার জন্য পুলিশের উর্ধতন কতৃপক্ষের আশু হস্তক্ষেপের জোর দাবী জানিয়েছেন ঐ এলাকার সচেতন জনগণ।

ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে, মাদক চোরাকারবারীরা মাদক পাচার করতে পারে এমন গোপন তথ্যের ভিত্তিত্বে পুলিশের একটি টিমকে অভিযানে পাঠানো হয়। সেখান থেকে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডিমলা থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

ওসি আরো বলেন, মাদকের ব্যাপারে জিরো টলারেন্স এ ব্যাপারে ছাড় দেওয়ার কোন সুযোগ নাই মাদক যুব সমাজকে ধ্বংস করে। নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোকলেছুর রহমান বিপিএম,পিপিএম নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য