দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কার্য নির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব হস্তান্তর

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ 
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৬ সালের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং বাংলা ১৪২৭ সালের নব-নির্বাচিত কার্য নির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

৯ সেপ্টেম্বর বুধবার আইনজীবী সমিতির ১নং ভবনের দ্বিতীয় তলা হলরুমে আয়োজিত নব-নির্বাচিত পরিষদের সভাপতি এ্যাডভোকেট মাজহারুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১সহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান সাবেক এমপি ও বিজ্ঞ আইনজীবী এ্যাডঃ মোঃ আব্দুল লতিফ। 

জেলা আইনজীবী সমিতির সদ্য বিদায়ী সভাপতি এ্যাডভোকেট মোঃ নুরুজ্জামান জাহানীর সভাপতিত্বে ও বিদায়ী সহ-সাধারন সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম এবং এ্যাডঃ সারওয়ার আহমেদ বাবুর প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে প্রথমে বিগত পরিষদের সকল নেতৃবৃন্দ এবং দ্বিতীয় পর্বে নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে সমিতির পক্ষ থেকে বরণ করা হয়। 

এছাড়াও জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী ও জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুঁইকে ফুল দিয়ে বরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক এমপি ও বিজ্ঞ আইনজীবী এ্যাডঃ মোঃ আব্দুল লতিফ, নব-নির্বাচিত সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১ (জেলা আওয়ামীলীগের সদস্য ও দিনাজপুর দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি)। 

এসময় নব-নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ্যাডঃ মোঃ মজিবর রহমান-৫, এ্যাডঃ মোঃ মেহেবুব হাসান চৌধুরী লিটন, সহ-সাধারন সম্পাদক এ্যাডঃ অপূর্ব রায়, এ্যাডঃ মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ এ্যাডঃ মোঃ সাইফুল ইসলাম-২, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাডঃ খুরশিদা পারভীন জলি, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক এ্যাডঃ মোঃ মাইনুল আলম, পাঠাগার সম্পাদক এ্যাডঃ মোঃ কামরুল হাসান-১, সদস্য এ্যাডঃ রিচার্ড মুর্মু, এ্যাডঃ মোঃ মিজানুর রহমান শাহ, এ্যাডঃ শুভ বিশ্বাস, এ্যাডঃ দিলারা ইয়ামিন ইতি, এ্যাডঃ মাসুদা বেগম। 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীগণ ও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, নব-নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দদের নিয়ে আগামীতে একটি স্বচ্ছ ও সুন্দর দুর্নীতিমুক্ত বার গড়ে তুলতে চাই। বারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলে মিলে একসাথে কাজ করতে চাই এবং আমরা ভালো কিছু করে সুনাম অর্জন করতে চাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ