পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের নব নির্বাচিত সম্পাদক মেরাজুল কে সংবর্ধনা

মো. মাহমুদুল হাসান পীরগঞ্জ রংপুরঃ
রংপুরের পীরগঞ্জ উপজেলার কৃষক লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদককে সংবর্ধনা ও সাধারণ সভা  অনুষ্ঠিত হয়েছে । আজ মঙ্গলবার ৮ সেপ্টেম্বর বিকেলে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভাপতি আলহাজ আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয় । 

সভায় সংগঠনকে উজ্জীবিত ও দলীয় নেতা কর্মীদের কৃষক লীগের আদর্শ ধারণ করে তৃণমূলের নেতা কর্মীদের বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার এবং গ্রামের সাধারণ কৃষকদের স্বার্থ সংরক্ষণের বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয় । সভায় উপজেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কৃষক লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন । 

এ ছাড়াও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মেরাজুল কে কেন্দ্রীয় কৃষক লীগ ও উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তনুযায়ি সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ায় তাকে সম্বর্ধনা ও সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব প্রদান করা হয় । সভা শেষে কৃষক লীগ নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙা ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র   পীরগঞ্জের মাটি ও মানুষের নেতা আবু সালেহ মিয়া মোঃ তাজিমুল ইসলাম শামীমকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় মেয়র বর্তমানে উপজেলা কৃষক লীগের নেতা কর্মীদের,সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে পৌছে দেওয়া এবং দলীয় পদ থেকে কেউ যাতে কোন অপকর্ম করতে না পারে ,আগামী সন্মেলনে ত্যাগি দক্ষ সৎ মানুষকেই সদস্য বা কমিটিতে স্হান করে দেওয়ার পরামর্শ দেন । 

এ সময় আরো উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা হায়বাতুর রহমান,সাবেক সেনা সদস্য আতাউর রহমান,  সাবেক ইউপি সদস্য খয়বর আলী,উপজেলা কমিটির এক নম্বর সদস্য হাছান আলী প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন মিয়া, সাবেক সেনা সদস্য ফাত্তাহ মিয়া, ইউপি সদস্য আফসার আলী, অবসর প্রাপ্ত বি আর ডিবি কর্মকর্তা ও যুগ্ম সাধারণ সম্পাদক রাখু খান সহ ইউনিয়ন ও পৌরসভার কৃষকলীগের নেতৃবৃন্দ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য