মুন্সীগঞ্জের শ্রীনগরে অসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরন

ফরহাদ হোসেন জনি, মুন্সীগন্জঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী মাক্স ও ঔষধ বিতরন করা হয়েছে। ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১১.৩০টার দিকে  শ্রীনগর উপজেলার বাগবাড়ী গ্রামে বাগবাড়ী ফ্রেন্ডস সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে দুস্থ্য ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী, মাক্স, ও ঔষধ বিতরণ করা হয়েছে।  

অনুষ্ঠান উপলক্ষ্যে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফ্রেন্ডস সমাজ কল্যাণ সংসদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সুজন মুন্সীগঞ্জ জেলা কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক জনাব এ্যাডভোকেট মো: জসিম মোল্লা।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা সমাজ সেবা অফিসার মাহফুজা পারভীন চৌধুরী, প্রধান আলোচক  হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব আব্দুল বাকী। 

আলোচনা সভা শেষে ১৮টি দুস্থ্য প্রতিবন্ধী পরিবারকে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়।  প্রতিটি পরিবারকে ৫কেজি করে  চাল, ১ কার্টুন করে বিস্কুট, ঔষধ, খাবার স্যালাইন, মাস্ক ও তাদের সন্তাদের জন্য চকলেট দেওয়া হয়। 

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবা অফিসের আঃ খালেক, মোঃ লোকমান, ফিল্ড সুপার ভাইজার সালমা আইরিন, যুব উন্নয়ন অফিসের ইউসুফ হোসেন, সুজনের জেলা সাংগঠনিক সম্পাদক ডা. মাসুম খাঁন ডালু, ইইপি সদস রেখা, ইউপি সদস্য  আলমগীর, ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের সাধারণ সম্পাদক রিমন হোসেন, 

ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম বাবু, অর্থ  সম্পাদক হারুন অর রশীদ, দপ্তর সম্পাদক তানভীর ইসলাম রাফি, মিলন মোল্লা, শরিফুল, হিমেল, সিজান, অনন, নুরু মোল্লা, কুদ্দুস মোল্লা, লুৎফর দেওয়ান প্রমূখ।

সভায় বক্তারা বলেন সামাজিক পরিবর্তন আনতে হলে  সরকারের পাশাপাশি সমাজের  সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য