কালীগঞ্জে তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগ’র শুভ উদ্বোধন

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগ (TFPL) সিজন-১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার( ২১ আগষ্ট) বিকেলে ফুটবল লীগ কমিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাডলা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, উপজেলা সহ-কমিশনার(ভুমি) জাহাঙ্গীর হোসাইন, কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ,কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল প্রমুখ।

বৃন্ত ফুটবল একাডেমী ও খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে এবং কালীগঞ্জ থানার সার্বিক সহযোগীতায় তুষভান্ডার আর এম এমপি খেলার মাঠে উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন প্রেসক্লাব কালীগঞ্জ ফুটবল একাদশ ও তুষভান্ডার গণস্বাস্থ্যকেন্দ্র ফুটবল একাদশ।

জানা যায়, তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগে নিলামের মাধ্যমে পাঁচটি দল চুড়ান্ত করা হয়। দলগুলো হলো- গণ্যচিকিৎসা কেন্দ্র ফুটবল একাদশ, প্রেসক্লাব ফুটবল একাদশ, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ একাদশ,মোবাশ্বেরীন মোবাইল কর্নার ফুটবল একাদশ ও তুষভান্ডার ইউনাইটেড ফুটবল একাদশ। নবীন ও প্রবীন খেলোয়ারদের সমন্বয়ে এসব দল গঠন করা হয়।

উদ্বোধনী খেলায় অংশ নেয়া দল দুটি নির্দিষ্ট সময়ের মধ্যে কোন পক্ষে ফলাফল অনুকূলে না আসায় পয়েন্ট ভাগাভাগি করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য