সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধার ঘটনায় হত্যা মামলা স্বামী গ্রেফতার

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর সৈয়দপুরে তিন সন্তানের জননী গৃহবধু আকলিমার (২৫) লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা করা  হয়েছে। আজ  রবিবার নিহত আকলিমার মা মোছা. মমতাজ বেগম (৬০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ওই মামলা করেন। 

এদিকে, গৃহবধূকে হত্যার ঘটনায় সন্ধিগ্ধ আসামী হিসেবে তাঁর স্বামী মো.শরিফুল  ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়েছে।  আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুরের পাবর্তীপুর উপজেলা হাবড়া রসুলপুর এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সৈয়দপুর থানা পুলিশ। বিকেলে গ্রেফতারকৃত শরিফুল ইসলামকে নীলফামারী আদালতে সোপর্দ করা হয়েছে। 

অপরদিকে গৃহবধূ আকলিমার তিন ভাই যথাক্রমে হাবিব, মাসুদ এবং রুবেলকে ঘটনার বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা তাদের পরিবার এবং আকলিমার শশুরবাড়িসহ স্বামীর বিষয়ে বেশ কিছু তথ্য দিয়েছে। 

জিজ্ঞাসা শেষে আজ রবিবার দুপুরে তাদের পরিবারের সদস্যদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। তাদের দেয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। তবে মামলার প্রয়োজনে তাদেরকে আবারও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান  গৃহবধূ আকলিমার লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি তদন্তের জন্য থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে। উল্লেখ্য ,

গতকাল শনিবার সকালে কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর সরকারপাড়ার মৃত.আবেদ আলীর মেয়ে আকলিমার (২৫) লাশ উদ্ধার করা হয়। লাশটি কামারপুকুর ইউনিয়নের স্বাদু পানি মৎস্য গবেষণা উপকেন্দ্রের পিছনের বালাডাঙ্গার মাঠের মধ্যে ১১ হাজার কেভির বৈদ্যূতিক খুঁটির নিচে পড়েছিল। থানা পুলিশ খবর পেয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করেন।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য