গোবিন্দগঞ্জে ২৮৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী ও বহনকারী ট্রাক আটক

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ট্রাকে তল্লাশি চালিয়ে প্রায় এক লাখ চল্লিাশ হাজার টাকা মূল্যের ভারতীয় ২৮৫ বোতল ফেন্সিডিলসহ এক ব্যাক্তিকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। এসময় বহনকারী ট্রাক টি আটক করা হয়েছে। 

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিক্তিতে ২৭শে আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় গোবিন্দগঞ্জ থানার এসআই আমিনুল এর নেতৃত্বে এসআই আলাউদ্দিন, এএসআই সামাদসহ একটি টিম গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট আঞ্চলিক মহা-সড়কের চক গোবিন্দ(পশ্চিম চৌরাস্তা) এলাকায় বিরামপুর হতে ঢাকাগামী (ঢাকা মেট্রো ন-১৭-৮৮৯০) নম্বরের ট্রাকটিকে আটক করে তল্লাশি চালিয়ে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

ট্রাক আটককালে ট্রাকের ড্রাইভার ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। এসময় তল্লাশিতে ট্রাকের কেবিনে থাকা হাসান প্রমানিক বাবু নামে এক ব্যাক্তির নিকট হতে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ এসময় ঐ ব্যক্তিকে পুলিশ আটক করে। আটককৃত হাসান প্রমানিক ওরফে বাবু বগুড়া জেলার গাবতলী থানার পীরগাছা তেলকুপি গ্রামের জহুরুল ইসলামের পুত্র। 

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য ১ লক্ষ ৪২ হাজার ৫'শ টাকা।তিনি বলেন আটককৃত হাসান প্রমানিক একজন পেশাদার মাদক ব্যাবসায়ী।তার বিরুদ্ধে পূর্বের ২টি মাদক মামলা টাঙ্গাইল আদালতে বিচারাধীন রয়েছে।

আটককৃত ব্যক্তিসহ পলাতকদের বিরুদ্ধে একটি মাদক মামলা গোবিন্দগঞ্জ থানায় রুজু করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য