মুন্সীগঞ্জের সিরাজদিখানে কিশোর হত্যা মামলার প্রধান আসামী ৩ দিনের মাথায় গ্রেফতার

বিশেষ প্রতিনিধি (মুন্সীগঞ্জ)ঃ
সিরাজদিখানে আবু হানিফ তালুকদার হত্যা মামলার প্রধান আসামী শামিম খান ওরফে সীমান্তকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। হত্যা মামলার ৩ দিনের মধ্যে গত বুধবার রাতে সিরাজদিখান থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। 

তথ্য প্রযুক্তি ব্যবহার করে শরিয়তপুর জেলার জাজিরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। সে পূর্ব শিয়ালদী গ্রামের মো. ভুলু খা’র ছেলে। 

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে আবু হানিফ তালুকদার হত্যা মামলার প্রধান আসামী শামিম খান ওরফে সীমান্তকে বুধবার রাতে শরিয়তপুর জেলার জাজিরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আরো আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 

উল্লেখ্য, দিয়াশলাই চাওয়াকে কেন্দ্র করে ১৪ আগস্ট মারামারির ঘটনা ঘটে। ১৬ আগস্ট ভোরে হাসপাতালে মারা যায় হানিফ। হানিফের বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় ছেলে হত্যার মামলা করে। সেদিন পুলিশ অনিক নামে এক আসামীকে আটক করে। গতকাল ৩ দিনের মাথায় প্রধান আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য