সৈয়দপুরে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী সামসাদ ওরফে সামকে (২৫) ২৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ । গতকাল শনিবার রাতে শহরের সাহেবপাড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আজ  রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়। থানা পুলিশ জানায়, 

ঘটনার দিন গতকাল শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান সঙ্গীয় ফোর্স  নিয়ে শহরের সাহেবপাড়ায় বিশেষ অভিযান চালান। 

এ সময় সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে  দাঁড়িয়ে থাকা শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী  সামসাদ ওরফে সাম পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড় দেয়। এতে পুলিশের সন্দেহ হলে তাকে ধাওয়া করে আটক করা হয়। 

পরে ওই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে তার জিন্স প্যান্টের পেছনের পকেট থেকে পলিথিনে মোড়ানো ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সামসাদ ওরফে সাম (২৫) শহরের বাঁশবাড়ী টালী মসজিদ এলাকার মৃত কামরুদ্দিনের পুত্র। 

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান আসামী সামসাদ ওরফে সাম থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য