পলাশবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে আরো এক বীরমুক্তিযোদ্ধার মৃত্যু

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ 
গাইবান্ধার পলাশবাড়ীতে করোনা (জ্বর সর্দ্দি কাশির) উপসর্গ নিয়ে আবুল কালাম আজাদ (৭৩) আরো একজন বীর মুক্তিযোদ্ধা মারা গেছেন। 

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের প্রফেসরপাড়ায় নিজ বাড়ীতে তিনি মারা যান। পরে বিকালে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মার্যাদায় তাকে দাফন করা হয়। 

পলাশবাড়ী থানার ওসি মাসুদার রহমান বলেন, দুপুর ২টায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মার্যাদায় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বিকালে পলাশবাড়ী উপজেলা সরকারী কবরস্থানে তাকে দাফন করা হয়। 

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আনিছুর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ দীর্ঘদিন ধরে সর্দ্দি কাশি ও জ্বরে ভুগছিল। গত মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। কিন্তু তার রির্পোট আসার আগেই তিনি বৃহস্পতিবার সকালে মারা গেলেন। 

তিনি বলেন, তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে। এর আগে একই এলাকায় বতবাসকারী আরো এক মুক্তিযোদ্ধা করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। 

এ নিয়ে পলাশবাড়ী উপজেলায় ২ জন মুক্তিযোদ্ধা করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য