বাহারছড়ায় ইউপি সদস্য আনোয়ারার ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
টেকনাফ বাহারছড়া ইউনিয়ন পরিষদ ১,২,৩ ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য আনোয়ারা বেগমের নামে মিথ্যা সংবাদ প্রচারে ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে  প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে ক্ষুদ্ধ এলাকাবাসী। ৪ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় স্থানীয় শীলখালী বাজার এলাকায় এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

জানা যায়, বাহারছড়া ইউনিয়ন পরিষদের  সাবেক সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামসু উদ্দিন আহাম্মদ ও তার স্ত্রী নারী ইউপি সদস্য আনোয়ারা বেগমের পরিবারের বিরুদ্ধে একই এলাকার একটি কুচক্রী মহল মিথ্যা মামলাসহ নানা ধরণের ষড়যন্ত্র করে চলছে একের পর এক। এই পরিবারটির বিরুদ্ধে একধিক বার হয়রানি ও ষড়যন্ত্র করার পরেও কান্ত হয়নি ষড়যন্ত্রকারীরা।  কিছু দিন আগে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে  একাত্তর টেলিভিশনে আনোয়ারা বেগমের বিরুদ্ধে বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতার টাকা আত্মসাৎ করার বানোয়াট  অভিযোগ তুলে একটি ডাহা মিথ্যা সংবাদ প্রচার করেছে বলে দাবী ভুক্তভোগী পরিবারের সদস্য মেম্বার আনোয়ারা বেগমের। এ ঘটনায় এলাকাবাসী আনোয়ার বেগমের ষড়যন্ত্রকারী বিরুদ্ধে চরম ক্ষুব্ধ হয়ে প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধন করেন। অপরে দিকে টিভিতে সংবাদ প্রচারের পর কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন ঘটনার তদন্তে টেকনাফ উপজেলা সমাজ সেবা অধিদপ্তর কার্যালয়ের কর্মকর্তা সিরাজ উদ্দিন ও গিয়াস উদ্দিনকে তদন্তের দায়িত্ব দেন বলে জানাগেছে । এতে তারা ঘটনাস্থলে তদন্তে আসলে বেরিয়ে আসে ষড়যন্ত্রের তলের বিড়াল, সংবাদে আনোয়ার বেগমের বিরুদ্ধে বক্তব্য প্রদানকারী স্থানীয় শামলাপুর পরাতনপাড়ার বাসিন্দা ছমুদা বেগম, শামসুন নাহার ও শীলখালী এলাকার গোল চম্পা ও আব্দুল হাকিমকে জৈনক আজিজ উল্লাহ ও আলী আকব্বর নামে দুই ব্যাক্তি মোটা অংকের টাকার লোভ দেখিয়ে এলাকার সহজ সরল লোকদের দিয়ে সাংবাদিকদেরকে সংবাদে মিথ্যা তথ্য দেয়া জন্য বলে আনোয়ারা বেগমের বিরুদ্ধে, এমনটি লিখিত বক্তব্য সমাজ সেবা কর্মকর্তা ও সাংবাদিকদেরকে ভিডিও বক্তব্য প্রদান করে তারা।

এঘটনার সতত্যা নিশ্চিত করেছেন সমাজ সেবা কর্মকর্তা সিরাজ উদ্দিন। এই বিষয়ে বাহার ছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন বলেন, ঘটনার কোন সত্যতা আছে বলে মনে হয় না, শুনছি নারী ইউপি সদস্য আনোয়ার বেগমের পরিবারের বিরুদ্ধে স্থানীয় একটি মহল দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র করে আসছে, এইটিও ষড়যন্ত্রের অংশ। এলাকাবাসীর কাছ থেকে এমন কোন ষড়যন্ত্র প্রত্যাশা করেন না বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য