নীলফামারী জেলায় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব

রংপুর ব্যুরোঃ 
নীলফামারী জেলার সাম্প্রতিক অতি বৃষ্টিপাত ও তিস্তার উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে আসা সৃষ্ট বন্যা পরিস্থিতি নিয়ে বন্যাদুর্গত জেলাসমূহের জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্স করেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস। 

বর্ণিত কনফারেন্সে এসময় আরো যুক্ত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব, খাদ্য মন্ত্রণাললের সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট রংপুর বিভাগীয় কমিশনার। 

এসময় জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী নীলফামারী জেলার বন্যা পরিস্থিতি ও নদী ভাংগনসহ সার্বিক বিষয়সমূহ তুলে ধরেন। এতে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ও খাদ্য মন্ত্রণাললের সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিবগন, বন্যা পরিস্থিতি ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের নিয়ে সার্বিক সহযোগিতার বিষয়ে ব্যাপক আলোচনা করেন। 

প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ও অন্যান্য সচিবগন আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংশ্লিষ্ট জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীকে জেলার বন্যা পরিস্থিতি ও নদী ভাংগনের বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলামসহ জেলা প্রশাসনের কর্মরত কর্মকর্তা ও ছয় উপজেলার নির্বাহী অফিসারগন উপস্থিত ছিলেন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য