"এবারের ঈদ হোক সহযোগিতার, অসহায় মানুষের পাশে থাকার" মোহাম্মদ ইসমাইল সিআইপি

এম কে আজাদঃ
কক্সবাজার বাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন বিশিষ্ট সমাজ সেবক মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ ইসমাইল সিআইপি। এবং এবারের ঈদে অসহায় মানুষের পাশে থাকার এবং সহযোগিতার আহ্বান জানান তিনি।

মোঃ ইসমাইল সিআইপি জানান ঈদ আমাদের সকলের আনন্দ উৎসবের দিন। এই ঈদ আমাদের জীবনে বয়ে আনে আনন্দ আর সীমাহীন প্রেম -প্রীতি ও কল্যাণময় জীবন। মুসলমানদের ধর্মীয় উৎসবের মধ্যে ঈদ হচ্ছে সকলেই মিলে আনন্দ উদযাপন করা একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করা। তাই এই ঈদ অতীতের সকল কলহকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরো জানান বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণে সারাবিশ্ব বিপর্যস্ত।তিনি জানান,এবারের ঈদ হবে কোরোনা ভাইরাসের কারণে লকডাউনে  থাকা অসহায় কর্মহীন মানুষের পাশে থাকার এবং তাদেরকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার। অতীতে তিনি দফায় দফায় হতদরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জানান। তার এই সাহায্য সহযোগিতা ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে জানান তিনি।তিনি মানুষকে ঘরে থাকার আহ্বান জানান এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করার অনুরোধ জানান।

তিনি আরো জানান ,আমরা যদি এবার সাবধানে থাকি, সতর্কতা মেনে চলি, সামাজিক দূরত্ব বজায় রাখি, তাহলে আগামী দিনের ঈদ আগের মতো আনন্দ করে পালন করার পথকে সুগম করবে। পাশাপাশি যদি গরিব-দুঃখীদের সহযোগিতা করে যাই তবে, ভবিষ্যতে আমরা সকলেই উপকৃত হবো এবং এই করোনা ভাইরাস কে পরাস্ত করে আমরা জয়ী হবোই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য