সময়ের সংবাদের সম্পাদককে দেখে নেওয়ার হুমকি দিলেন ইউ,পি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদকঃ  
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের ৯ প্রবাসীকে কেন্দ্র করে “প্রতিবন্ধী ভাতার তালিকায় ইতালি, আমেরিকা ও লন্ডনের ৯ প্রবাসী” শিরোনামে গত বুধবার (১ এপ্রিল ) দৈনিক ইত্তেফাক পত্রিকার অনলাইনে সংবাদ প্রকাশের পরই সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। 

সংবাদটি ভাইরালের পরেই জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ ডট কম” এর সম্পাদক গোলাম মোস্তফাকে দেখে নেয়ার হুমকি দেন বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 

এ প্রসঙ্গে অনলাইন নিউজ পোর্টাল সময়ের সংবাদ ডট কম এর সম্পাদক  গোলাম মোস্তফা বলেন, তাড়াশ বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন আমাকে মোবাইল ফোনে দেখে নেওয়ার হুমকি দেন। 

হুমকির বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে সাংবাদিক সমাজ ও সাধারণ মানুষের মধ্যে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বয়ে চলেছে।

 সম্পাদক গোলাম মোস্তফা আরো বলেন, প্রয়োজনে হুমকিদাতার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তাড়াশ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক সনাতন দাশ। 

প্রসঙ্গত: ইতালি থেকে দেশে ফিরে হত দরিদ্রদের আর্থিক সহায়তা দেওয়ার জন্য বারুহাস ইউনিয়ন পরিষদে তালিকা খুঁজতে যান সোহেল সরকার নামে এক প্রবাসী। সেখানে তিনি সরকারি ওয়েবসাইটে দেখতে পান, হতদ্ররিদ্র প্রতিবন্ধী ভাতার তালিকায় এক থেকে নয়জনের মধ্যে যাদের নাম রয়েছে তারা সবাই তার নানার বাড়ির সদস্য ও পার্শ্ববর্তী সগুনা ইউনিয়নের বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ তারা সকলেই ইউরোপ, আমেরিকাসহ পৃথিবীর বিভিন্ন দেশে বসবাস করছেন। 

এই বিষয়ে বারুহাস ইউ,পি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ