স্ত্রীকে ছুরিকাঘাতে'র পর স্বামীর আত্মহত্যা

নিউজ ডেস্কঃ
ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে হত্যার উদ্দেশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সেই ছুরি দিয়ে স্বামী নিজেই আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার গভীররাতে আগানগর ইউনিয়নের আলম মার্কেট বেড়িবাধ এলাকায়।  

নিহত স্বামীর নাম মোঃ রাসেল (২৬)। আহত স্ত্রীর নাম মোসা: আম্বিয়া বেগম (২৩)। 
এলাকাবাসী ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সৌরভ কুন্ড জানান, স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেড় ধরে এ ঘটনাটি ঘটেছে। রাসেলের সাথে আম্বিয়ার বিয়ে হয় ৬ মাস আগে। আম্বিয়ার আগে আরেকটা বিয়ে হয়েছিল। ওই সংসারে আম্বিয়ার একটা ছেলে সন্তানও আছে। এ বিষয়টি গোপন করেই আম্বিয়া রাসেলকে বিয়ে করেছিল। বিয়ের পরে রাসেল বিষয়টি জানতে পারলে তাদের মধ্যে শুরু হয় কলহ। বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় আলম মার্কেটের সামনে বেরী বাধের ওপর স্বামী-স্ত্রীর মধ্য এ নিয়ে প্রচণ্ড ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রাসেল তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে আম্বিয়াকে কোপাতে থাকে। আম্বিয়া ছুরির কোপের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লে সে মারা গেছে ভেবে পরে নিজের ওই ছুরি দিয়ে তার বুকে আঘাত করেন। এ ঘটনায় এলাকাবাসী দুজনকেই চিকিৎসার জন্য মিটফোর্ড হাপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করে, আর আশঙ্কাজনক অবস্থা হওয়ায় আম্বিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত রাসেলের পিতার নাম সেলিম হাওলাদার, গ্রামের বাড়ি বাগেরহাট এলাকায় বলে জানা গেছে। আম্বিয়ার পিতার নাম মৃত আব্দুর রশিদ, গ্রামের বাড়ি বরিশালের ভোলায়। তারা কেরানীগঞ্জের তৈলঘাট এলাকায় হাক্কানী মসজিদের পাাশের একটি বাড়িতে ভাড়া থাকত।
এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, বিষয়টি খুবই মর্মান্তিক। বিষযটি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ