‘৯৯৯’ এ কল দিয়ে পতিতাবৃত্তির খপ্পর থেকে রক্ষা পেল তরুণী

‘৯৯৯’ এ কল দিয়ে পতিতাবৃত্তির খপ্পর থেকে রক্ষা পেল তরুণী

চট্টগ্রামের পতেঙ্গার কাঠগড় এলাকায় রাতে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা পেয়েছেন এক তরুণী। রবিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রনি দত্ত (২৩), মো. জোবায়ের (২৮) এবং নেয়ামতকে (৩৮) আটক করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
৯৯৯ হেল্প ডেস্ক
নিউজ ডেস্কঃ
চট্টগ্রামের পতেঙ্গার কাঠগড় এলাকায় রাতে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা পেয়েছেন এক তরুণী।
রবিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রনি দত্ত (২৩), মো. জোবায়ের (২৮) এবং নেয়ামতকে (৩৮) আটক করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাত ২টা ৫৬ মিনিটে ভীত, সন্ত্রস্ত ও উদ্বিগ্ন একজন তরুণী ৯৯৯ এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান।
৯৯৯ তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধারে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয় এবং পতেঙ্গা থানার ডিউটি অফিসারের সাথে কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে পতেঙ্গা থানার এসআই সুমন ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে যান।
ওই তরুণী জানান, চাকরির সন্ধানে চট্টগ্রাম এসেছিলেন তিনি। পরে ইয়াসমিন আক্তার নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তিনি তাকে চাকরি দেয়ার কথা বলে কাঠগড়ে তার বাসায় নিয়ে যান। সেখানে তাকে আটকে রাখা হয়েছিল পতিতাবৃত্তি করানোর জন্য।
এ বিষয়ে পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন জানান, কাঠগড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৭ বছর বয়সী ওই তরুণীকে উদ্ধার করা হয়। এসময় চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।
/সিটিজি টাইমস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য