বিরামপুর উপজেলার দিওড় ইউপিতে দলমত নির্বিশেষে তৃণমূল ইউনিয়নবাসীর মন ছুঁয়েছে মালেক মন্ডলের ভালোবাসা


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন-৪নং দিওড় ইউনিয়নের সমাজসেবক আঃ মালেক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রামিত পরিস্থিতি'র শুরু থেকে এখন পর্যন্ত শত শত প্রতিকূল পরিবেশ অতিক্রম করে দিনের পর দিন মাসের পর মাস নিজের ও পরিবারের কথাই শুধু নয়,৪নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা ভেবেই বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত আছেন আর বর্তমানে মাস্ক বিতরণে বিশেষ ভূমিকা রেখেছেন সর্বত্রই। 

এছাড়াও তরুণদেরকে সাথে নিয়ে মাদক নির্মুলে ইউনিয়নের বিভিন্ন মাঠে খেলাধুলার ব্যবস্থা, করোনাভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং পরিবেশ রক্ষায় নিয়মিত ভাবে বৃক্ষ রোপণ করে যাচ্ছেন। এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা হিসেবে মালেক মন্ডলের কর্মকান্ড দেখে ইউপিবাসী তাকে যেন ঘরের সন্তান বলে পরিবারে জায়গা দিয়েছে।

এলাকাবাসী বলেন, এবার ইউনিয়নের উন্নয়নে তরুণ সমাজসেবক, তরুণ মুখ মালেক মন্ডলকে দেখা যাচ্ছে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড চালাতে। তিনি জনপ্রতিনিধি না হয়েও জনগণের ভোগান্তির কথা ভেবে নিজ উদ্যোগে এলাকার রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেন নির্মাণ, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, অসচ্ছল পরিবার ও অসুস্থ ব্যাক্তিদের আর্থিক সহায়তা প্রদানসহ করোনাভাইরাসের দূরসমায়ে তিনি এগারো হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেছেন। 

যেভাবে ইউনিয়নবাসীর পাশে দাড়িয়েছেন তা একজন জনপ্রতিনিধির করা উচিৎ ছিল বলে তারা আরো বলেন, এবার দিওড় ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে তৃণমূল ইউনিয়নবাসীর মন ছুঁয়েছে মালেক মন্ডলের ভালোবাসা। তাই এবার দিওড় ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত করে  চেয়ারম্যান হিসেবে পেতে চায়। 

তরুণ প্রজন্মের নেতা আঃ মালেক মন্ডল বলেন, দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীকে জনদূর্ভোগে ফেলে রেখেছে অতীতের চেয়ারম্যানরা, তারা ইউনিয়নবাসীর কোন মানউন্নয়ন না করে ঠিক নিজেদের উন্নয়ন করেছে। 

বিশেষ করে এবার করোনা ভাইরাস মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ইউনিয়নের জনপ্রতিনিধিদের তেমনটা দেখা যায়নি। দেখা গেছে শুধু অসহায় দরিদ্র মানুষের আহাজারি কিন্তু তাদের আহাজারি দেখে আমি থেমে থাকতে পারিনি।আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। যা কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য তাদের পাশে দাঁড়িয়েছি।এবং আগামীতেও তাদের পাশে আমি থাকবো বলে তিনি জানান।

আঃ মালেক মন্ডল জানান, আমি মনোনয়ন পাওয়ার আশায় কিছু করছিনা, আমি দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের নির্দেশে প্রতিটি মুহূর্ত ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছি এবং আগামীতে একই ধারায় আমার সেবা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ইতি পূর্বে সমর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি- এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম (রাজু) মামা' র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতার মানবিক কার্যক্রম করেছি ও চলোমান রেখেছি বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি মর্মে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া আর্শীবাদ ও সমর্থন প্রত্যাশা করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ