কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ২ থানায় মামলা

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ   
লালমনিরহাটের কালীগঞ্জে  বাড়ি যাতায়তের  রাস্তা নিয়ে অতর্কিত হামলার ঘটনায় ২ জন আহত হয়েছেন ।

এসময় ঘরের বেড়া ভাংচুর করে লুটপাট ও করেছে দাঙ্গাবাজরা।   ঘটনাটি ঘটেছে শনিবার (৪ জুলাই) উপজেলার দক্ষিণ ভোটমারী এলাকার ৩ নং ওয়ার্ডে।  এ ঘটনায় আহত ফজলুল হকের ছেলে মতিউর রহমান বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

যাহার মামলা নং- ৫ মামলার এজাহার সুত্রে জানা যায়, আসামীগনের সহিত দীর্ঘদিন হইতে পারিবারিক ও চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলছিল ফজলুল হকের । 

এরই এক পর্যায় গত ৪ জুলাই বিকেল ৩ টার দিকে  আসামীগন বেআইনি জনতায় দলবদ্ধ হইয়া লাঠি,সোটা,লোহার রড, দা,ছোরা ইত্যাদি অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া বাড়ীর ভিতরে অনাধিকার প্রবেশ করে ঘরের বেড়া ভাংচুর, গাছ কর্তন ও  হামলা চালিয়ে ফজলুল হককে হত্যার উদ্দেশ্যে মাথা বরাবর দা কোপ মারে বাবাকে বাচাঁতে গেলে তার ছোট ছেলেকেও এলোপাতারী মারপিট করে দাঙ্গাবাজরা । 

এসময় দক্ষিণভিটার উঃ দুয়ারী ঘরের ভিতর প্রবেশ করিয়া ড্রয়ারে সংসারের গচ্ছিত ৪৫,৫০০ টাকাসহ আট আনা ওজনের স্বর্ণ বাহির করিয়ে নেয় এবং ঘটনাস্থল হইতে মামলার সকল আসামীগন চলিয়া যায়।   

আহতের বড় ছেলে মতিয়ার রহমান বিষয়টি অবগত হইয়া অপরিচিত লোকের অটোরিক্সাযোগে আহতদের চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। যাহার  ভর্তি রেজিঃ নং ৪৯৫১/১৩ এবং অপরজনের ভর্তি রেজিঃ নং৪৯৫২/১৪। 

আহত ১ জনের অবস্থা গুরুত্বর হওয়ায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড কররেন।  খবর পেয়ে  ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালীগঞ্জ থানার এস আই কনক।  

এবিষয় আহত ফজলুল হকের ছেলে মতিয়ার রহমান বলেন, আমি বাড়ীতে না থাকার সুযোগে প্রতিপক্ষ বাড়িতে ঢুকে ভাংচুর ও লুটপাট চালায়। এবং আমার বাবা ও ছোটভাইকে আহত করে। 
বর্তমানে আমার বাবা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।  

এ বিষয় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য