শোক-সংবাদ

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ  
আজ বুধবার (২৪ জুন)-২০২০, বিকাল ৫.৩০ মিনিটে আব্দুল গফুর সরকার (গফুর মিয়া)  ডিমলা সদর ইউনিয়নের পশ্চিম জুম্মা সংলগ্ন এলাকার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন 
(ইন্নালিল্লাহি....... ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তিনি র্দীঘদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। বাবুরহাট কেন্দ্রীয় জামে মসজিদের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক, উপজেলা জাতীয় পাটির (জাপা) নেতা ,ডিমলা বিআরডিবি এর সাবেক চেয়ারম্যান, ডিমলা বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হিসেবে র্দীঘদিন দায়ীত্বে ছিলেন। 

তিনি উপজেলার বালাপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শৈল্লারঘাট গ্রামের মৃত: আব্দুল গনি সরকারের বড় ছেলে। মুত্যৃকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর, 

তিনি স্ত্রী এবং তিন কন্যা ও চার পুত্র সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন । 

বাবুরহাট কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংদস সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকারসহ বিভিন্ন মহলের মানুষজন।

মরহুমের ১ম নামাজে জানাযা আগামীকাল বৃহস্পতিবার (২৫-জনু) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এবং ২য় নামাজে জানাযা মরহুমের নিজ গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে। পরে তাঁর পারিবারিক কবরস্থানে দাপন-কাপন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য