পঞ্চগড়ে বিজিবির ত্রাণ বিতরণ


মো. আবু নাঈম, পঞ্চগড়বর্তমান সময়ে প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চরমভাবে ক্ষতিগ্রস্থ পঞ্চগড় জেলাশহরসহ সীমান্তবর্তী এলাকার দুঃস্থ, অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেছে ১৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর পঞ্চগড় ব্যাটালিয়ন।
বুধবার বিকেলে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সৌজন্যে পঞ্চড়ের তেঁতুলিয়া উপজেলা বাংলাবান্ধা সীমান্তে বিজিবির ঠাকুরগাঁও সদর দপ্তরের কমান্ডার কর্নেল মুরাদ জামান উপস্থিত থেকে ২০০ পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান। মুরাদ জামান জানান, আগামী ১৯ মে পর্যন্ত জেলার সর্বমোট এক হাজার পরিবারের মাঝে এই বিতরণ কার্যক্রম চলমান থাকবে। তিনি বলেন, সীমান্ত রক্ষা অন্যান্য সকল দায়িত্ব পালনের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে বিজিবির পঞ্চগড় ব্যাটালিয়ন সর্বদা কার্যকরী ভূমিকা রাখার চেষ্টা করছে। চলমান পরিস্থিতি ছাড়াও যে কোন দূর্যোগপূর্ণ পরিস্থিতি মহামারীতে বিজিবি প্রথম সারিতে অবস্থান করে সীমান্তবর্তী জেলাসমূহের দুঃস্থ, অসহায় হতদরিদ্র জনসাধারণের পাশে দাঁড়িয়েছে।
কর্নেল মুরাদ জামান আরো বলেন, আসন্ন ঈদুল ফিতরের পূর্বেই পঞ্চগড় ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সৌজন্যে পঞ্চগড় জেলা শহরসহ জেলার সীমান্তবর্তী দুঃস্থ, অসহায় হতদরিদ্র জনসাধারণের মাঝে পূণরায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ