কক্সবাজার শহরের ৩ নং ওয়ার্ড মধ্যম সমাজ কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার শহরের ৩ নং ওয়ার্ড মধ্যম সমাজ কমিটির সভা গত ১২ মার্চ বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় লালদীঘি পশ্চিম পাড়স্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আহবায়ক তোফায়েল আহম্মদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব নাছির উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন এ,কে,এম,মনসুরুল হক, মোঃ শাহ আলম, রফিক আল ইসলাম, জামাল হোসেন মনু, শেখ ফরিদ উদ্দিন সেজু, হারুনুর রশিদ, এস,এম ইব্রাহীম, জাফর আলম রিটু, ওয়াহিদ মুরাদ সুমন, রফিকুল হক, খালেদ মোঃ আজম বিপ্লব, মোঃ ফয়সল হুদা, মোঃ আবু ইউসুফ, মোঃ আবছার উদ্দিন, মোঃ জাহেদ উল্লাহ, হাজী হেলাল উদ্দিন, মোঃ নেজামুল হক রাজু প্রমূখ। 

এসময় উক্ত সভায় সবার সিদ্ধান্তক্রমে সরকারের ঘোষণা অনুযায়ী করোনা ভাইরাস এর কারনে বড় কোন সভা- সমাবেশ বা অনুষ্ঠান করা যাবে না তাই সিদ্ধান্ত অনুযায়ী মিলনমেলা করার সিদ্ধান্ত স্থগিত করা হয়। মিলনমেলা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান পরর্বতী সিদ্ধান্তক্রমে জানানো হবে।

উপস্থিত সভার সিদ্ধান্ত ক্রমে আগামী ২ বছরে জন্য ৩ নং ওয়ার্ড মধ্যম সমাজ কমিটির নতুন কমিটি গঠিত হয়। এতে সভাপতি বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহম্মদ, সাধারন সম্পাদক নাসির উদ্দীন আহমেদ ও অর্থ সম্পাদক মোঃ আবু ইউসুফ। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সভায় এলাকার মুরব্বি ও গন্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য